ভিডিও

নবাবগঞ্জে শিশু পুত্রদের বিষপান করিয়ে পিতার আত্মহত্যার চেষ্টা, এক শিশুর মৃত্যু 

প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪, ০৮:৩০ রাত
আপডেট: মার্চ ০৬, ২০২৪, ০৮:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে ওসমান গনি (৩৫) নামে এক ব্যক্তি তার ২ শিশু পুত্রকে বিষপান করিয়ে নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় এক শিশু পুত্রের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের ধরঞ্জী আদর্শ গ্রামে (আশ্রয়কেন্দ্র)। 

পুলিশ জানায়, পারিবারিক কলহের কারণে মঙ্গলবার দুপুরে ওসমান গনি তার শিশু পুত্র ইমরান (১১) ও আবির বাবু রাব্বিকে (৫) কোমল পানীর সাথে ইঁদুর মারার গুড়া করা বিষ মিশিয়ে পান করায় এবং নিজেও পান করে। স্বজনেরা বিষয়টি জানতে পেরে সাথে সাথে তাদেরকে চিকিৎসার জন্য নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আবির বাবু রাব্বি মারা যায়। অপর ২ জন চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। গতকাল বুধবার আবির বাবু রাব্বির লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS